কুমিল্লায় তিতাসে দুই পক্ষের সংঘর্ষে যুবলীগ নেতা নিহত

আধিপত্য বিস্তার ও পূর্ব বিরোধের জেরে কুমিল্লার তিতাসে দুই পক্ষের সংঘর্ষে জহির উদ্দিন নামের যুবলীগ নেতা নিহত হয়েছেন। এ সময় পুলিশসহ আহত হয়েছেন অন্তত ১৫ জন।

 

পুলিশ জানায়,মঙ্গলবার সন্ধ্যায় মানিককান্দি গ্রামে সাবেক ইউপি সদস্য সাইফুল ইসলাম সমর্থকদের সঙ্গে চেয়ারম্যান আবুল হোসেন মোল্লার সমর্থকদের মধ্যে ধাওয়া-পাল্টা-ধাওয়ার ঘটনা ঘটে। এ সময় চেয়ারম্যানের ছেলে যুবলীগ নেতা জহিরকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে প্রতিপক্ষরা।আমদের ভিডিও নিউজ দেখতে সাবস্ক্রাইব করুন এএনবি২৪ ইউটিউব চ্যানেল।

 

পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিয়ন্ত্রণের চেষ্টা করলে এক এসআইসহ আহত হয় আরও ১৫ জন। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়। জহিরের অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে আনা হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে।দেশ বিদেশের সব খবর জানতে,এখানে ক্লিক করে এএনবি২৪ডটনেট ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ।

এদিকে সাইফুল মেম্বারের বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। এতে হতাহতের কোনো ঘটনা ঘটেনি। আরও পড়ুনঃ কুমিল্লায় মানবাধিকার বিষয়ক সেমিনার ও জেলা অফিস উদ্বোধন

এএনবি২৪ ডট নেট নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকে। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।