কালিকাপুরে  টেলিফোন প্রতীকের নির্বাচনী সভা ও গণসংযোগ 

গাজী জাহাঙ্গীর আলম জাবির, বুড়িচং , কুমিল্লা।।

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে টেলিফোন প্রতীকের নির্বাচনী সভা ও বিভিন্ন এলাকায় গণসংযোগ অনুষ্ঠিত হয়েছে।

২৪ মে বিকেলে উপজেলার ২নং বাকশীমূল ইউনিয়নের কালিকাপুর আব্দুল মতিন খসরু সরকারি কলেজ মাঠে আলহাজ্ব মোঃ আব্দুল করিম চেয়ারম্যান এর সভাপতিত্বে ও যুবলীগ নেতা মোঃ নুরুল আমিন ও দেলোয়ার হোসেন এর পরিচালনায় অনুষ্ঠিত সভায় 

আরও পড়ুনঃ বুড়িচংয়ের আনন্দপুরে ঘোড়া প্রতীকের সমর্থনে পথসভা ও মাজার জিয়ারত 

প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ সাজ্জাদ হোসেন। 

বক্তব্য রাখেন, টেলিফোন প্রতীকের প্রার্থী মোঃ তারেক হায়দার, সাবেক ইউপি চেয়ারম্যান মোঃ নুরুল ইসলাম মাষ্টার, উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি এডভোকেট মাহবুবুর রহমান,বীর প্রতীক আব্দুল ওহাব,হাজী আবদুর রশিদ,বীর মুক্তিযোদ্ধা আবুল হাসেম মাষ্টার, আবদুল বারেক,বীর মুক্তিযোদ্ধা ফজলু মিয়া,সাবেক মেম্বার মোঃ ফজলুর রহমান, ফয়েজ আহমেদ মেম্বার, যুবলীগ নেতা সাইফুল ইসলাম। সার্বিক সহযোগিতায় ছিলেন মোঃ লিটন রেজা মেম্বার।

এসময়  টেলিফোন প্রতীকের চেয়ারম্যান প্রার্থী তারেক হায়দার বলেন, আপনারা আমার জন্য দোয়া করবেন এবং একদিন কষ্ট করেন । আমি আপনাদের জন্য পাঁচ বছর কষ্ট করব। আপনাদের কষ্ট বৃথা যাবে না । বুড়িচং উপজেলাকে আমি স্মার্ট উপজেলায় রূপান্তর করব , ইনশাল্লাহ। সভায় বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।