Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

কণফুলীতে ব্যবসায়ীর উপর হামলাকারী কিশোর গ্যাং’দের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন

0 54

Get real time updates directly on you device, subscribe now.

কর্ণফুলী (চট্টগ্রাম) প্রতিনিধি, 
চট্টগ্রামের কর্ণফুলী উপজেলার জুলধার দুগ্ধ ফার্ম ব্যবসায়ী আবদুর রহমানের কাছ থেকে চাঁদা না পেয়ে স্থানীয় কিশোর গ্যাং’দের হামলা ও পরবর্তী মামলা তুলে নিতে প্রাণনাশের হুমকিদাতা আসামীদের গ্রেফতারের দাবিতে সংবাদ সম্মেলন করেছে ভুক্তভোগীর পরিবার। 
সোমবার চট্টগ্রাম প্রেসক্লাবের এস রহমান হলে আয়োজিত সংবাদ সম্মেলনে এ দাবি জানান ব্যবসায়ী আবদুর রহমানের পুত্র রিয়াদ আহমেদ। সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন রিয়াদ আহমেদ।
লিখিত বক্তব্যে তিনি বলেন, আমার বাবা দুগ্ধ ফার্ম ব্যবসা করে আসছেন। বিভিন্ন সময়ে এলাকার কিশোর গ্যাং লিডার আলী আহমদ, মো. মামুন, সাঈদ হোসেন, শাহ নুর ও খোকন বিভিন্ন সময়ে চাঁদা দাবি করে আসছে। কিন্তু আমার বাবা আবদুর রহমান চাঁদা দিতে অপারগতা প্রকাশ করলে তারা ক্ষিপ্ত হয়ে যায়।  পরবর্তী গত ২৫ সেপ্টেম্বর শহরে আসার পথে দিনদুপুর জুলধা পাইপের গোড়া বাজারের ঘোড়া মার্কেটের সামনে মোটরসাইকেলের গতিরোধ করে প্রকাশ্যে দিবালোকে হামলা চালিয়ে নগদ ১ লাখ ২০ হাজার টাকা ছিনিয়ে নেয়। এঘটনা তিনি গুরুতর আহত হয়ে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

 

একটু সুস্থ হয়ে ২৭ সেপ্টেম্বর চট্টগ্রাম  আদালতে মামলা দায়ের করা করেন, যার নাম্বার ৩০৬/২২ ইংরেজি।
তিনি বলেন, চট্টগ্রাম আদালতে মামলা দায়ের করার পর আসামিরা আরো বেশি ক্ষিপ্ত হয়ে যায় এবং মামলা তুলে নিতে হুমকি দিয়ে আসছে।এএনবি২৪ ডট নেট’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
মামলা তুলে নিতে হবে না হলে পরিবারের সদস্যদের প্রাণনাশের হুমকির উদ্দেশ্য ৩০ সেপ্টেম্বর থেকে মোটরসাইকেল নিয়ে মহড়া দিচ্ছে। এমতাবস্থায় আমার বাবা ও আমাদের পরিবার প্রচন্ড নিরাপত্তাহীনতায় ভুগছি। তাই এলাকার চিহ্নিত সন্ত্রাসী কিশোর গ্যাং লিডারদের গ্রেপ্তার করে আইনের আওতায় আনার দাবি জানাচ্ছি। না হলে আমাদের পরিবারের সদস্যদের যে কোন সময় বড় ধরনের বিপদ হতে পারে। তার জন্য স্থানীয় সংসদ সদস্য মাননীয় ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি, মাননীয় পুলিশ কমিশনার, কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তাসহ সংশ্লিষ্ট প্রশাসনের নিকট আকুল আবেদন জানাচ্ছি।
এসময় সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন হামলার শিকার ব্যবসায়ী আবদুর রহমান, তার স্ত্রী রোকসানা বেগম রানী, রিজভী আহমদ ও ভাতীজাসহ প্রমুখ।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.