এএনবি২৪ ডট নেট/ASIAN NEWS BROADCAST

ঋষভের সঙ্গে বিবাদ, উর্বশীর দুঃখ প্রকাশ

0 34
বিনোদন ডেস্ক

 
দিন কয়েক আগেই প্রকাশ্যে আসে বলিউড অভিনেত্রী উর্বশী রাউতেলা ও ভারতীয় ক্রিকেটার ঋষভ পান্থের বিবাদ। কারো নাম উল্লেখ না করেই নেটমাধ্যমে একে অপরকে আক্রমণ করেছিলেন তারা দুজন।

সম্প্রতি এক সাক্ষাৎকারে আবারো ঋষভের বিষয়ে উর্বশীকে প্রশ্ন করা হয়। জবাবে উর্বশী সাফ জানিয়ে দেন, ঋষভকে নিয়ে তিনি কোনো মন্তব্য করতে চান না। তিনি বলেন, ‘আর কোনো কিছুই বলার নেই। অহেতুক কোনো মন্তব্য করব না। আসলে কিছুই বলতে চাই না। আমি দুঃখিত। সত্যিই দুঃখিত।’

কিছুদিন আগেই এক সাক্ষাৎকারে ঋষভের প্রসঙ্গ তুলেছিলেন উর্বশী। জানিয়েছিলেন, নয়াদিল্লিতে এক ব্যক্তি হোটেল লবিতে বসে ঘণ্টার পর ঘণ্টা তার জন্য অপেক্ষা করেছিলেন। পুরো নামটি প্রকাশ্যে না আনলেও ঘটনাটি বর্ণনা করতে গিয়ে সেই ব্যক্তিকে ‘আরপি’ বলে সম্বোধন করছিলেন উর্বশী। এই আরপি যে আসলে ঋষভ পান্থ, তা বুঝে নিয়েছে নেটিজেনরা।

উর্বশীর ওই সাক্ষাৎকারের অংশটুকু ঝড়ের গতিতে ছড়িয়ে পড়তেই তাকে কটাক্ষ করে একটি ইনস্টাগ্রাম স্টোরি দেন ঋষভ। অভিনেত্রীর নাম না নিয়ে তার উদ্দেশে লেখেন, ‘মানুষ একটু জনপ্রিয়তা আর শিরোনামে আসার জন্য কী না করে! নামডাকের জন্য এ লোভ দেখে কষ্ট হয়। ঈশ্বর ওদের মঙ্গল করুন।’

সেই স্টোরির পর চুপ থাকেননি উর্বশীও। ঋষভের এই স্টোরির প্রত্যুত্তরে একটি স্টোরি দেন তিনি। ঋষভকে ‘কুগার হান্টার’ বলে খোঁচাও দেন তিনি। অভিনেত্রী বোঝাতে চেয়েছিলেন, তার ‘প্রাক্তন’ বয়সে বড় নারীদের প্রতি দুর্বল।

এভাবেই দানা বাঁধে বিতর্ক। তবে ইনস্টাগ্রামে ঋষভের প্রতি ক্ষোভ উগরে দিলেও জনসমক্ষে দুঃখ প্রকাশ করে মুখে কুলুপ দিলেন উর্বশী।

Leave A Reply

Your email address will not be published.