Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

ইমরান খানের ওপর হামলা; আল্লাহ আমাকে আরও একটা জীবন দিলেন: ইমরান খান

0 58

Get real time updates directly on you device, subscribe now.

ইমরান খানের ওপর হামলার ঘটনার পর থেকেই দেশজুড়ে পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) নেতাকর্মীরা।

 

বৃহস্পতিবার করাচি থেকে ইসলামাবাদ যাওয়ার পথে ওয়াজিরাবাদের গুজরানওয়ালার আল্লাহ হো চকের কাছে ইমরান খানের ওপর গুলি চালানো হয়। এ সময় নেতাকর্মীরা দিগ্বিদিক ছোটাছুটি ও হুড়োহুড়ি করে।

পুলিশ জানায়, হামলায় ইমরান খানের পায়ে তিনটি গুলি লেগে। তাকে দ্রুত স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। পায়ে গুলিবিদ্ধ ইমরানের জরুরি অস্ত্রোপচার করা হয়েছে। বর্তমানে তিনি শঙ্কামুক্ত অবস্থায় রয়েছেন।

 

টেলিভিশন ফুটেজে দেখা গেছে ইমরান খানকে ট্রাক থেকে বের করে অন্য একটি গাড়িতে তোলা হচ্ছে। সেসময় দেখা যায় তার ডান পায়ে ব্যাণ্ডেজ বাঁধা রয়েছে। কিন্তু তিনি সজ্ঞানে ছিলেন, কথাবার্তা বলছিলেন এবং দলের কর্মীদের নির্দেশ দিচ্ছিলেন।

এদিকে, হামলার পর আহত ইমরান বলেছেন, ‘আল্লাহ আমাকে আরও একটি জীবন দিয়েছেন।’ এই বার্তা তিনি হাসপাতালে যাওয়ার আগে দিয়েছেন বলে তার দলের নেতাকর্মীরা গণমাধ্যমকে জানিয়েছেন। এ সময় ইমরান বলেছেন, ‘ইনশাল্লাহ, আমি ফের লড়াই করে ফিরব।’

বলো টিভিকে পিটিআই নেতা ইমরান ইসমাইল জানান, যখন হামলা হয়, তখন আমি ইমরান খানের পাশে ছিলাম। হামলাকারী ছিল একেবারে কনটেইনারের সামনে এবং তার হাতে ছিল একে-৪৭ রাইফেল। এটি ছিল সরাসরি গুলিবর্ষণ। ভয় দেখানোর জন্য নয়, গুলি ছোড়া হয়েছে হত্যা করার জন্য। তিনি বলেন, ইমরান খানের পায়ে তিন থেকে চারটি গুলি লেগেছে।

তিনি আরও বলেন, ‘আততায়ী’ সাবেক প্রধানমন্ত্রীকে বা তার কোনো সমর্থককে ভয় দেখাতে ব্যর্থ হয়েছে।

টুইটারে পিটিআই নেতা ফারুখ হাবিব লিখেছেন, ইমরান খান আহত হয়েছেন। গোটা জাতি তার জন্য প্রার্থনা করছে। আল্লাহ তাকে রক্ষা করুন।

ইমরান খান আশঙ্কামুক্ত জানিয়ে পিটিআই মুখপাত্র ইফতেখার দুরানি দলের নেতাকর্মীদের লংমার্চ চালিয়ে যাওয়ার আহ্বান জানিয়েছেন। ওয়াজিরাবাদে পিটিআই সমর্থকদের তিনি বলেন, কেউ আমাদের দমিয়ে রাখতে পারবে না।

এদিকে ইমরান খানের ওপর হামলার ঘটনায় পাকিস্তানের প্রেসিডেন্ট ড. আরিফ আলভি নিন্দা জানিয়েছেন। পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফ খান নিন্দা জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী রানা সানাউল্লাহকে খোঁজ নিতে নির্দেশ দিয়েছেন।

আইজিপি ও পাঞ্জাবের মুখ্যসচিবকে দ্রুত প্রতিবেদন দিতেও তিনি নির্দেশ দিয়েছেন। পাকিস্তান পিপলস পার্টির চেয়ারম্যান বিলওয়াল ভুট্টো জারদারিও নিন্দা জানিয়েছেন।

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.