Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

অসহায় আহসান উল্লাহর পাশে মালদ্বীপস্থ ফেনি জেলা উন্নয়ন পরিষদ ।

0 4,110

Get real time updates directly on you device, subscribe now.

ফেনি প্রতিনিধি:- “যেইখানে শুনা যাবে দুস্থ, অসহায়, আর্থমানবতার ডাক, মালদ্বীপস্থ ফেনী জেলা উন্নয়ন পরিষদ বাড়িয়ে দেয় সহায়তার দুই হাত

আর্তমানবতার সেবায়, অসহায় মানুষের কল্যাণে প্রবাসীদের সংগঠন ও অর্থায়নে পরিচালিত ‘মালদ্বীপস্থ ফেনী জেলা উন্নয়ন পরিষদ’ এর পক্ষ থেকে ফেনী জেলার, সোনাগাজী উপজেলার, মতিগঞ্জ বাজারের পার্শ্ববর্তী, শান্তি নগর গ্রামের আর্থিক অসচ্ছল মো. আহসান উল্লাহকে অনুদান হিসেব ব্যবহারিক টিউবওয়েল প্রতিস্থাপন করে দেন।

ছবি সংগৃহীত

 

টিউবওয়েল প্রতিস্থাপনের কাজ সম্পুর্ন হলে শুক্রবার (২০, জানুয়ারি) বিকেলে তার উদ্বোধন কালে উপস্থিত ছিলেন বাংলাদেশে অবস্থানরত সংগঠনটির সাধারন সম্পাদক মো. মিজানুর রহমান অনিক, প্রচার সম্পাদক মো. রিয়াদ হোসেন এবং সোনাগাজী নবদিগন্ত সংগঠনের সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম শিমুল।

 

প্রবাসে থাকা সংগঠনটির প্রতিষ্ঠাতা সভাপতি মো. শহিদুল ইসলাম বলেন, আর্তমানবতার পাশে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার লক্ষ্যে মালদ্বীপে থাকা ফেনী জেলার অধীনস্থ প্রবাসীদের নিয়ে ‘ফেনী জেলা উন্নয়ন পরিষদ, গঠন করা হয়েছে।

 

তিনি আরও বলেন, এই সংগঠনটির প্রধান উদ্দেশ্য হলো ফেনী জেলা সহ অন্যান্য প্রবাসীদের অসহায় দরিদ্র মানুষের পাশে দাঁড়ানো এবং কোনো প্রবাসী অনাকাঙ্খিত কোনো সমস্যায় পড়লে সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া। এ সংগঠনের মাধ্যমে বিশ্বের যে সকল দেশে ফেনী জেলার প্রবাসী আছে তাদের সবাইকে ঐক্যবদ্ধ করে ফেনী জেলা এবং সোনাগাজী উপজেলার মানুষের জন্য উন্নয়নমূলক ও সেবামূলক কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন।

 

এএনবি২৪ ডট নেট /মাহামুদুল

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.