Free YouTube Subscribers
anb24.net
সত্যের সন্ধানে আমরা বিশ্ব জুড়ে

অগ্নিকাণ্ডের ঘটনায় বাংলাদেশের প্রতি সমবেদনা জানিয়েছে মালদ্বীপ।

0 174

Get real time updates directly on you device, subscribe now.

গতকাল মালদ্বীপে অগ্নিকাণ্ডের ঘটনায় নিহতদের পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে মালদ্বীপ সরকার।

 

মালদ্বীপের পররাষ্ট্রমন্ত্রী আবদুল্লাহ শহীদ ভারতের পররাষ্ট্রমন্ত্রী ও বাংলাদেশের পররাষ্ট্রমন্ত্রীকে এ পর্যন্ত প্রাপ্ত তথ্য জানাতে ফোন করে এই সমবেদনা জানান।

মালেতে মর্মান্তিক অগ্নিকাণ্ডে দুই বাংলাদেশির মৃত্যুর ঘটনায় বাংলাদেশের প্রতি সমবেদনা জানিয়েছেন মালদ্বীপের পররাষ্ট্রমন্ত্রী আবদুল্লাহ শহীদ।

 

বৃহস্পতিবার পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আব্দুল মোমেনের সঙ্গে টেলিফোনে আলাপকালে মালদ্বীপের মন্ত্রী শহীদ বলেন যে, এটি একটি দুর্ঘটনা বলে মনে হচ্ছে এবং বিষয়টির তদন্ত চলছে৷মোমেন মালদ্বীপের পররাষ্ট্রমন্ত্রীকে হতাহতদের বিস্তারিত পরিচয় নিশ্চিত করতে অনুরোধ করেন।

 

পৃথক বার্তায় মালদ্বীপের পররাষ্ট্রমন্ত্রী বলেন, ১১ জন প্রবাসী শ্রমিকের মৃত্যু ও বেশ কয়েকটি পরিবারকে ক্ষতিগ্রস্ত করা মালেতে মর্মান্তিক অগ্নিকাণ্ডের এই খবরে তিনি গভীরভাবে দুঃখিত।

উল্লেখ গত ১০ নভেম্বর রাত সাড়ে ১২টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। সেনরোজের নীচে গ্যারেজে।

আরও পড়ুনঃ মালদ্বীপে অগুনে নিহত ২ বাংলাদেশি সহ ৯ জনের পরিচয় পাওয়া গেছে

এ ঘটনায় নিহত হয়েছেন ১০ জন। নিহতদের মধ্যে চার নারী ও পাঁচ পুরুষের লাশ শনাক্ত করা হয়েছে। তারা হলেন তিনজন ভারতীয় নারী ও একজন বাংলাদেশি নারী, চারজন ভারতীয় পুরুষ ও একজন বাংলাদেশি পুরুষ। একটি লাশের পরিচয় এখনো পাওয়া যায়নি,আরেক জন বাংলাদেশি পুরুষ চিকিৎসাধীন আছে মালদ্বীপের হাসপাতালে।

আরও পড়ুনঃ মালদ্বীপে অগ্নিকাণ্ডে ১০ জন মারা গেছে

নিহতরা হলেন-টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলার আমবাড়িয়া ইউনিয়নের জরিফ আলীর মেয়ে আসিয়া বেগম এবং জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার বিষ্ণুপুর ইউনিয়নের গোলামর ছেলে উজ্জ্বল।

 

মালদ্বীপে বাংলাদেশ হাইকমিশনের প্রথম সচিব (শ্রম) সোহেল পারভেজ এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, গুরুতর আহত হয়ে ফরিদপুরের ভাঙ্গা উপজেলার আজিমনগর ইউনিয়নের রোকন মোল্লা ও রহিমার ছেলে তৈয়ব মালদ্বীপের ইন্দিরা গান্ধী মেমোরিয়াল হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

 

দেশ-বিদেশের সর্বশেষ খবর সবার আগে পেতে আমাদের সাথেই থাকুন ফেইসবুক পেইযে যুক্ত হতে এখানে কিল্ক করুন

 

এএনবি২৪ ডট নেট’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

Get real time updates directly on you device, subscribe now.

Leave A Reply

Your email address will not be published.