রামগড় জোন কর্তৃক পরিচালিত কম্পিউটার ক্লাবের ৪২তম ব্যাচের শুভ উদ্বোধন।

মোঃমাসুদ রানা,রামগড়(খাগড়াছড়ি)              খাগড়াছড়ির রামগড় জোন(৪৩ বিজিবি) কর্তৃক পরিচালিত কম্পিউটার ক্লাবের  ৪২তম ব্যাচের ৩২ প্রশিক্ষণার্থীদের শুভ উদ্বোধন।

 

রবিবার ১৩ই নভেম্বর ২০২২ রবিবার সকালে ঘটিকায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনে অবস্থিত রামগড় ব্যাটালিয়নের মহিলা কল্যাণ সমিতির হল রুমে ৪৩ বিজিবির নায়েক সুবেদার আকবর হোসেন এর সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগড় ৪৩ বিজিবির স্টাফ অফিসার সহকারী পরিচালক,রাজু আহম্মেদ,পিবিজিএমএস।

 

অনুষ্ঠানের শুরুতে প্রশিক্ষণার্থীদের মাঝ থেকে কোরআন তেলোয়াত,গীতা ও ত্রিপিটক পাঠ  করা হয়।    রামগড় ৪৩ বিজিবির স্টাফ অফিার সহকারী পরিচালক রাজুু আহম্মেদ বলেন,রামগড় জোন (৪৩ বিজিবি) প্রতিনিয়ত বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থানের জন্য কম্পিউটার প্রশিক্ষণসহ বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করে আসছে।

 

এরই ধারাবাহিকতায় রামগড় জোন (৪৩ বিজিবি) অপারেশনাল এবং দৈনন্দিন কার্যক্রমের পাশাপাশি এলাকায় শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন এবং এলাকার আর্থ-সামাজিক উন্নয়নের লক্ষ্যে বিভিন্ন ধরনের উন্নয়নমূলক কর্মকান্ড পরিচালনা করছে, তারই একটি অন্যতম কার্যক্রম হচ্ছে যুবক-যুবতীদের বিভিন্ন প্রশিক্ষণ প্রদান করা।

রামগড় এর সব খবর সবার আগে জানতে এএনবি২৪ ডট নেট ফেইসবুক পেইজ যুক্ত হতে এখানে কিল্ক করার অনুরোধ রহিলো

আমি আশা করি, আপনারা এই প্রশিক্ষণ আগ্রহ সহকারে গ্রহণ করে আপনাদের ব্যক্তি জীবনসহ দেশের আর্থ-সামাজিক উন্নয়নে ভূমিকা রাখবেন। তিনি আরও বলেন, কোন শিক্ষাই ছোট না, তবে যে কোন শিক্ষা শৃঙ্খলার সাথে অর্জন করে দেশের উন্নয়নে যুব সমাজকে এগিয়ে আসতে হবে, ভালো শিক্ষা অর্জন করে দেশের আর্থ-সামাজিক উন্নয়ন করতে হবে। রামগড় জোন (৪৩ বিজিবি) প্রতিনিয়ত বেকার যুবক-যুবতীদের কর্মসংস্থানের জন্য কম্পিউটার প্রশিক্ষণসহ বিভিন্ন উন্নয়নমূলক কার্যক্রম এবং পাহাড়ী ও বাঙ্গালী গরীব দুস্থ্য জনসাধারনের জীবন যাত্রার মান উন্নয়নের জন্য রামগড় জোন (৪৩ বিজিবি) কর্তৃক বিভিন্ন উন্নয়ন কর্মকান্ড অব্যাহত রয়েছে এবং ভবিষ্যতেও এ কার্যক্রম অব্যাহত থাকবে।

এ সময় আরো উপস্থিত ছিলেন ৪৩ বিজিবির জোনএনসিও ঠান্ডু মিয়া সহ বিজিবির পদস্থ কর্মকর্তাগণ ও কম্পিউটার প্রশিক্ষক মোঃ হেলাল উদ্দিন,ডলিপ্রু মার্মা, সকল প্রশিক্ষণার্থী এবং সাংবাদিকবৃন্দ।

প্রকাশকঃএম এইচ, কে , উপদেষ্টা সম্পাদক,জাহাঙ্গীর আলম জাবির, ব্যবস্থাপনা সম্পাদকঃনির্বাহী সম্পাদকঃ বার্তা সম্পাদকঃ সাইদুর রহমান মিন্টু এএনবি২৪ ডট নেট নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকে । তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি anb24.net is one of the most popular Bangla News publishers. It is the fastest-growing Bangla news media that providesective news within the accurate and obj shortest poassible time.anb24.net intends to cover its reach throughout every district of the country, also global news of every segment such as politics, economics, sports, entertainment, education, information and technology, features, lifestyle, and columns anbnewsbd@gmail.com /mahamudulbd7@gmail.com mahamudul@anb24.net