মির্জা আব্বাস,আফরোজা আব্বাসের বিরুদ্ধেদুদকের মামলায় চার্জশিটের নিন্দায় বিএনপি

বিএনপির জাতীয় স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস ও জাতীয়তাবাদী মহিলা দলের সভানেত্রী আফরোজা আব্বাসের বিরুদ্ধে মঙ্গলবার দুদকের মামলায় চার্জশিট দেওয়ায় নিন্দা জানিয়েছে বিএনপি।   সব খবর জানতে, এখানে ক্লিক করে এএনবি২৪ ডট নেট ফেসবুক পেইজে লাইক দিয়ে যুক্ত থাকার অনুরোধ।

 

বুধবার (২৮ ডিসেম্বর) বিএনপির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, বর্তমান অবৈধ সরকার রাষ্ট্রের সব প্রতিষ্ঠানকে তার আজ্ঞাবহ প্রতিষ্ঠানে পরিণত করে বিরোধীদল দমনের হাতিয়ার হিসেবে ব্যবহার করছে। রাষ্ট্রীয় ও সাংবিধানিক প্রতিষ্ঠানগুলো বিরোধী দল ও মত ধ্বংস করার প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। সরকারের প্রতিটি কর্মকাণ্ডে দুর্নীতির ব্যাপক বিস্তার ঘটলেও দুদক যেন “চোখ থাকতেও অন্ধ” প্রতিষ্ঠানে পরিণত হয়েছে। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে, দুদক দুর্নীতি দমন নয়, বিএনপি দমনে ব্যস্ত।

 

বিবৃতিতে বলা হয়, ব্যর্থ, অযোগ্য, দুর্নীতিবাজ, লুটেরা সরকারের পদত্যাগ ও নির্দলীয় নিরপেক্ষ তত্ত্বাবধায় সরকারের অধীনে নির্বাচনের দাবিতে জনগণ যখন আন্দোলনরত এবং মির্জা আব্বাস, আফরোজা আব্বাসসহ দলের নেতৃবৃন্দ যখন এই আন্দোলনকে সফল করতে নেতৃত্ব দিচ্ছেন তখন তাদের বিরুদ্ধে দুদকের মিথ্যা মামলায় চার্জশীট প্রদান বিএনপি ও আন্দোলনকে নেতৃত্বশুণ্য ও বিভ্রান্ত করবার চক্রান্তেরই বহি:প্রকাশ।ভিডিও নিউজ দেখতে সাবস্ক্রাইব করুন এএনবি২৪  ইউটিউব চ্যানেল।

সম্প্রতি বিএনপির জাতীয় স্থায়ী কমিটির অপর সদস্য আমির খসরু মাহমুদ চৌধুরীসহ তাঁর স্ত্রী ও স্ত্রীর বোনের বিরুদ্ধেও দুদক মিথ্যা অভিযোগে মামলা দায়ের করেছে। প্রতিহিংসা পরায়ণ সরকার তাদের অতি পরিচিত পুরাতন অস্ত্র ব্যবহার করে বিরোধী মতের সকল নেতা-কর্মীর কন্ঠরোধ করতেই এধরনের মামলা, চার্জশীট প্রদান করছে।

 

বিএনপি জনবিচ্ছিন্ন সরকারের এহেন কার্যকলাপে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে এবং অবিলম্বে এই হীন এবং বিরোধী দলকে নিষ্ঠুর দমনের কূটকৌশল থেকে বিরত থাকার আহবান জানায় বিএনপি।বিএনপি মির্জা আব্বাস ও আফরোজা আব্বাসের বিরুদ্ধে মিথ্যা মামলা ও ফরমায়েশী চার্জশিট প্রত্যাহারসহ মির্জা আব্বাসের নিঃশর্ত মুক্তি দাবি করছে।

উল্লেখ্য, ১/১১-এর জরুরি অবস্থার অনৈতিক সরকার মির্জা আব্বাসকে ১ নম্বর ও আফরোজা আব্বাসকে ২ নম্বর আসামি করে তাদের নামে সম্পদের হিসাবের একটি মামলা করে। ২০১২ সালে এই মামলাটি থেকে উচ্চ আদালত আফরোজা আব্বাসের নাম খারিজ করে দেয়।
২০১৮ সালে দুদক একই বিষয়বস্তু নিয়ে আফরোজা আব্বাসকে ১ নম্বর ও মির্জা আব্বাসকে ২ নম্বর আসামি করে নতুন করে মামলা করে। মঙ্গলবার দুদক এই মামলায় অভিযোগপত্র দিয়েছে

এএনবি২৪ ডট নেট নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকে । তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি

প্রকাশকঃএম এইচ, কে , উপদেষ্টা সম্পাদক,জাহাঙ্গীর আলম জাবির, ব্যবস্থাপনা সম্পাদকঃনির্বাহী সম্পাদকঃ বার্তা সম্পাদকঃ সাইদুর রহমান মিন্টু এএনবি২৪ ডট নেট নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকে । তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি anb24.net is one of the most popular Bangla News publishers. It is the fastest-growing Bangla news media that providesective news within the accurate and obj shortest poassible time.anb24.net intends to cover its reach throughout every district of the country, also global news of every segment such as politics, economics, sports, entertainment, education, information and technology, features, lifestyle, and columns anbnewsbd@gmail.com /mahamudulbd7@gmail.com mahamudul@anb24.net