আমি ৪০ বছর যাবৎ জনসেবা করে আসছি, বাকি জীবনটা চৌদ্দগ্রামবাসীর কল্যাণে কাজ করে যেতে চাই : ভার্ড কামাল

 

 

মুহা. ফখরুদ্দীন ইমন, চৌদ্দগ্রাম (কুমিল্লা) প্রতিনিধি: আগামী ১৭ অক্টোবর অনুষ্ঠিতব্য কুমিল্লা জেলা পরিষদ নির্বাচনে ১৭নং চৌদ্দগ্রাম ওয়ার্ডে টিউবওয়েল প্রতীক নিয়ে সদস্য পদপ্রার্থী এমরানুল হক কামাল (ভার্ড কামাল) চৌদ্দগ্রাম পৌরসভাসহ আলকরা থেকে কাশিনগর পর্যন্ত প্রত্যেকটি ইউনিয়নের ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে মতবিনিময় ও গণসংযোগের মাধ্যমে ভোট প্রার্থনা করছেন তিনি।

 

ভার্ড কামাল ঘোলপাশায় মতবিনিময় সভায় বলেন,  ‘আমি বিগত ৪০ বছর যাবৎ জনসেবা করে আসছি, বাকি জীবনটা চৌদ্দগ্রামবাসীর কল্যাণে কাজ করে যেতে চাই। আমার চাওয়া-পাওয়ার কিছুই নেই, সাধারণ মানুষের সেবা করার উদ্দেশ্যেই আমি জেলা পরিষদ নির্বাচনে সদস্য পদে প্রার্থী হয়েছি। চৌদ্দগ্রামকে একটি আধুনিক ওয়ার্ড হিসেবে গড়ে তুলতে চাই। আমার প্রিয় নেতা আধুনিক চৌদ্দগ্রামের উন্নয়নের রূপকার সাবেক সফল রেলপথ মন্ত্রী মুজিবুল হক এমপি’র পাশে থেকে বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ডে অংশ নিবো। আমি নির্বাচিত হওয়ার পর জেলা পরিষদ থেকে যে সকল বরাদ্দ আসবে সব চৌদ্দগ্রামের উন্নয়নে বিলিয়ে দিবো, যদি ঘাটতি থাকে নিজের ব্যক্তিগত তহবিল থেকে সেবা করবো। রাস্তাঘাট, পুল কালভার্ট, মসজিদ, মক্তব, কবরস্থান গাইডওয়াল নির্মাণসহ যাবতীয় উন্নয়ন কাজ করবো। তিনি আরো বলেন, আমি যদি নির্বাচিত হতে পারি তাহলে উন্নয়নের সুষম বন্টন ও সবসময় সমাজের নিরীহ গরিব মানুষের পাশে দাঁড়িয়ে সেবা করবো’।

 

মানুষের ভালোবাসায় বেড়ে উঠা এই সমাজসেবককে জেলা পরিষদ সদস্য হিসেবে নির্বাচিত করতে ভোটারবৃন্দসহ এলাকার সাধারণ মানুষ বেশ আগ্রহ প্রকাশ করছে। ভার্ড কামালকে এবারের নির্বাচনে জেতাতে আটঘাট বেঁধে মাঠে থাকার ঘোষণা দিয়েছেন চৌদ্দগ্রাম ওয়ার্ডের সর্বস্তরের জনগণ। বিভিন্ন সামাজিক ও ধর্মীয় অনুষ্ঠানে অংশগ্রহণের মাধ্যমে কুশল বিনিময় ও ভোটারদের সাথে পৃথক পৃথক মতবিনিময় সভার মাধ্যমে নির্বাচনী প্রচার-প্রচারণা অব্যাহত রেখেছেন তিনি।

এরই ধারাবাহিকতায় বুধবার (১২ অক্টোবর) সকালে টিউবওয়েল প্রতীকের প্রচারণার অংশ হিসেবে উপজেলার ঘোলপাশা  ইউনিয়ন পরিষদের সভাকক্ষে এ উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় ঘোলপাশা ইউপি চেয়ারম্যান  এ.কে খোকনের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন চৌদ্দগ্রাম উপজেলা আ’লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য ও কুমিল্লা জেলা পরিষদ সদস্য পদপ্রার্থী এমরানুল হক কামাল।

আরও পড়ুনঃ এএনবি২৪ ডট নেট ফেইসবুক পেইজ যুক্ত হতে এখানে কিল্ক করার অনুরোধ রহিলো

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ঘোলপাশা ইউনিয়ন পরিষদের সংরক্ষিত মহিলা সদস্য সীমা আক্তার, পারভিন আক্তার, দেলোয়ারা আক্তার ডলি, সাধারণ সদস্য মনির হোসেন,  গিয়াস উদ্দিন মন্টু, ইকবাল হোসেন, মফিজুর রহমান, মোহাম্মদ ইয়াছিন, রিয়াজ উদ্দিন মিয়াজী, নুরুল বাহার, আব্দুল বারেক, বেলাল হোসেন, উপজেলা যুবলীগ নেতা ওমর ফারুক, ভার্ডের পরিচালক ও ঘোলপাশা ইউনিয়ন আ’লীগের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক কামরুল ইসলাম চৌধুরী প্রমুখ।

দেশ-বিদেশের সর্বশেষ খবর সবার আগে পেতে আমাদের সাথেই থাকুন এএনবি২৪ ডট নেট’র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না

প্রকাশকঃএম এইচ, কে , উপদেষ্টা সম্পাদক,জাহাঙ্গীর আলম জাবির, ব্যবস্থাপনা সম্পাদকঃনির্বাহী সম্পাদকঃ বার্তা সম্পাদকঃ সাইদুর রহমান মিন্টু এএনবি২৪ ডট নেট নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকে । তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি anb24.net is one of the most popular Bangla News publishers. It is the fastest-growing Bangla news media that providesective news within the accurate and obj shortest poassible time.anb24.net intends to cover its reach throughout every district of the country, also global news of every segment such as politics, economics, sports, entertainment, education, information and technology, features, lifestyle, and columns anbnewsbd@gmail.com /mahamudulbd7@gmail.com mahamudul@anb24.net